লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানা আ.লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী, সম্পাদক আবদুল ওহাব।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার(১ জুন) সন্ধ্যায় সম্মেলনের মাধ্যমে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

দলীয় সূত্র জানাযায় চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবুল কাশেম চৌধুরী কে সভাপতি ও দুঃসময়ের আওয়ামীলীগ নেতা আবদুল ওহাব কে  সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের প্রথম বারের মতো  সম্মেলন অনুষ্ঠিত হয়। হাজিরপাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ আয়োজন করা হয়েছে।
সম্মেলনের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ  আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, একেএম শাহজাহান কামাল এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের  কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর সবুর, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন সহ সভাপতি মিজানুর রহিম, জেলা পরিষদের প্রশাসক মো. শাহজাহান, আওয়ামী লীগ নেতা এমএ মমিন পাটওয়ারী, সামছুল ইসলাম পাটওয়ারী ও রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *