লক্ষ্মীপুরে পারিবারিক বিরোধ কে কেন্দ্র করে হামলায় আহত ১(এক)।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 
লক্ষ্মীপুরে পারিবারিক বিরোধ কে কেন্দ্র করে হামলায় শিকার হয়েছেন পারুল বেগম (৫৫)। হামলায় আহত পারুল বেগম লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলাকারীদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন পারুল বেগমের স্বামী শামসুদ্দিন মিয়া।
বৃহস্পতিবার ১২ মে বিকাল ৫.৩০মিনিটের সময় লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডে কুশাখালী গ্রামে ফাজিল মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে।
অভিযোগ সুত্রে জানা যায় যে একই বাড়ির হালিমা বেগম(৪২)স্বামী মহিউদ্দিন, মৌসুমি আক্তার (১৮),মনি আক্তার (২০) উভয় পিতা মহিউদ্দিন। সুমি আক্তার (৩০),জোছনা আক্তার (১৮), উভয় পিতা নুরুল আমিন। রুহুল আমিন (৬০), নুরুল আমিন (৬৫), উভয় পিতা মৃত মৌলভী আবুল কালাম। এদের সাথে পূর্ব হতে বাড়ির বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ। স্হানীয় ভাবে বিরোধ নিরসনের জন্যে চেষ্টা করলে তারা স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদের তোয়াক্কা করে না।
ঘটনার দিন তুচ্ছ কথা কে কেন্দ্র করে গালমন্দ শুরু থেকে ঝগড়ায় জড়িয়ে পড়ে। এক প্রর্যায়ে হালিমা বেগম ও মৌসুমি আক্তার পারুল বেগমের উপর হামলা করে ইট দিয়ে মাথায় আঘাত করে। তাতে পারুল বেগমের মাথা পেটে জ্ঞান হারায়।
এবিষয়ে বিবাদীরা বলেন, আামাদের ঝগড়া হয়, ঝগড়া এক সময় পারুল বেগম আমাদের উপর ইট চুঁড়ে মারে পরে আমরা ও ইট ছুড়ে মারি। এতে পারুল বেগম মাথা আঘাত পায়।
এবিষয়ে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুসলেউদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *