লক্ষ্মীপুরের ১নং উত্তর হামছাদী ইউনিয়নে ১২৬১ পরিবার ফেলো টিসিবির পণ্য।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন  বাস্তবায়নে সারাদেশের ন্যায় লক্ষ্মীপুরে ইউনিয়ন প্রর্যায়ে নায্য মুল্যের খাদ্য সামগ্রিই ভিতরণের কার্যক্রম চলমান।
তারি ধারাবাহিকতায় লক্ষ্মীপুর ১নং উত্তর হামছাদী ইউনিয়নের বিভিন্ন স্থানে ১২৬১ পরিবারের মাঝে নায্য মুল্যের খাদ্য সামগ্রিই ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবির) পণ্য ভিতরণ করা হয়।
৩১শে মার্চ বৃহস্পতিবার সকাল থেকে ১নং উত্তর হামছাদী ইউনিয়নের মধ্যম হাসন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, কাবলিয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও বাসু বাজার মাঠে ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগিতায়  এলাকার জনগণের মাঝে টিসিবির পণ্য ভিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা রির্সোস সেন্টারের ট্যাগ অফিসার ইন্সট্রাক্টর মোঃ বেলাল হোসেন। ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান এমরান হোসাইন নান্নু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল বাশার বিপ্লব। ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও গ্রাম পুলিশসহ বিভিন্ন পেশার মানুষ।
সুন্দর ও সুশৃঙ্খল ভাবে এলাকার ১২৬১ পরিবারের মাঝে পরিবার কার্ডের মাধ্যমে নায্য মুল্যে সঠিক পরিমাপে দুই লিটার তেল, দুই কেজি চিনি, ও দুই কেজি মশুরীর ডাল, সর্বমোট ৪৬০টাকায় মুল্য ধরে টিসিবির পণ্য বিক্রি সম্পূর্ণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *