বাংগাখাঁয় শীতার্তদের পাশে দাঁড়ালেন মিজানুর রহমান ভূইঁয়া।

প্রকাশক ও সম্পাদক এম এ হোসাইন। 
প্রতিবারের ন্যায় এবার ও লক্ষীপুর বাংগাখাঁয় শীতার্তদের পাশে দাঁড়ালেন লক্ষীপুর সদর থানা কৃষক লীগের নেতা মিজানুর রহমান ভুইঁয়া।
দেশে তথা লক্ষ্মীপুরে শীতের ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি হয়ে শীতের তীব্রতা  বেড়ে চলেছে।
হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় জনজীবন বিপর্ন্ন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিম্ন আয়ের মানুষকে। ঠিক তখনি শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন লক্ষ্মীপুর সদর উপজেলা ৬নং বাংগাখাঁ ইউনিয়নের সম্ভাব চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান ভূইঁয়া। তিনি সদর থানা কৃষক লীগের আহবায়ক।
মঙ্গলবার বিকালে গৌরীনগর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে
শীতবস্ত্র কম্বল বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে মিজানুর রহমান ভূইয়া বলেন, আমি আপনাদেরই সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আপনারা আমার জন্য দোয়া করবেন সব সময় আপনাদের পাশে থেকে সবাই কে ভালোবাসতে পারি।
এই সময়ে উপস্থিত ছিলেন লক্ষীপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এড. রহমত উল্যা বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান,মাওলানা জসিমউদদীন চেয়ারম্যান আইডিয়াল আলিম মাদ্রাসা, ইন্জিনিয়ার কামাল হোসেন, মাওলানা রুহুল আমিন সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *