মান্দারী ইউনিয়নে সতন্ত্র চেয়ারম্যান পার্থী করিম হাওলাদার জনপ্রিয়তায় সবার শীর্ষে।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষীপুর সংবাদ। 
 আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এর চতুর্থ ধাপে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৬ শে ডিসেম্বর।তারেই ধারাবাহিকতায় ১৪নং মান্দারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পার্থীদের কে নিয়ে  চলছে জল্পনা আর কল্পনা। জনপ্রিয়তা সবার শীর্ষে রয়েছেন আনারস প্রতীকে সতন্ত্র চেয়ারম্যান  পদপার্থী করিম হাওলাদার।
তিনি ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্র লীগের সাথে সংযুক্ত ছিলেন। রাজনৈতিক অত্যাচারে দেশ ত্যাগ করতে বাধ্য হন।এবং যুক্তরাষ্টে পাড়ি দেন।সেখানে তিনি আওয়ামী যুবলীগের যুক্তরাষ্ট শাখার সভাপতির দ্বায়িত্ব পালন করেন। দেশে এসে বিভিন্ন ব্যবসা শুরু করেন বর্তমানে একজন সফল ব্যবসায়ী হয়ে ওঠেন।এলাকায় কখনো কোন খারাপ কাজের সাথে যুক্ত ছিলেন না। সবসময় মানুষের উপকার করে আসছেন। নিজ অর্থয়নে এলাকার গরীব দুঃখী মানুষের মাঝে সাহায্য সহায়তা প্রদান করে আসছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে হতদরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তা করেছেন। এলাকার মানুষের বিপদে আপদে সব সময় পাশে থেকে জনপ্রিয়তা অর্জন করেছেন। আজীবন এই ধারা অব্যাহত রাখবেন।
জনগনের সাথে একান্তে আলাপে উঠে আসে  করিম হাওলাদারের বিভিন্ন গুণাবলির কথা। তারা বলেন, করিম হাওলাদার যথেষ্ট গুন রয়েছে  তার কর্ম দক্ষতা ভালো। অন্যান্ন চেয়ারম্যান পার্থীরা ভোটারদের এতটা মন জয় করতে পারেনি, সব সময় হাসি-খুশিতে আমাদের সাথে কথা বলে।তাই এবার এলাকাবাসী সবাই তার জন্য ঐক্যবদ্ধ বলে জানান  ভোটার রা।
করিম হাওলাদার সাথে আলাপ কালে তিনি বলেন, সমাজ সেবা হলো আমার পারিবারিক শিক্ষা, আমার পরিবার সব সময় জনগনের পাশে দাঁড়াতে আমাকে যথেষ্ট শিক্ষা দিয়েছেন।আমি সব সময় জনগনের পাশে থাকতে চেষ্টা করেছি এবং তাদের সুখে-দুঃখে পাশে থাকার প্রতিফলনে আজকে আমার জনপ্রিয়তা। অত্র ইউনিয়নের সকল বয়সি ভোটাররা স্বতঃস্ফূর্ত সমর্থনে আমাকে দারুন অনুপ্রাণিত করেছে।
তিনি আরও বলেন বর্তমান সমাজে সব চাইতে বড় সমস্যা শালিস বানিজ্য, যুুব সমাজ আজ নেশাগ্রস্ত। আমি নির্বাচিত হলে ন্যায় বিছার প্রতিষ্ঠিত করব, সমাজ থেকে মদক দুর করব ইনশাআললাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *