মার্কা পাওয়ার পরের দিনেই নির্বাচনী সহিংসতা।

  • নিউজ ডেক্সঃ লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতার ঘটনার তথ্য পাওয়া গিয়েছে।

    ৮ ডিসেম্বর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম খান আজাদ (আনারস) মার্কার গণসংযোগ শুরু করে এলাকতে।বিকেলে গণসংযোগ চলাকালে তিনি হামলার শিকার হয়েছেন। নৌকা মার্কার সমার্থকরা এ হামলা চালিয়েছে বলে জানিয়েছেন আনারস মার্কার পার্থী আজাদ।হামলার শিকার হয়ে একই দিন সন্ধ্যায় চন্দ্রগণ্জ থানায় অভিযোগ দায়ের করতে যাওয়ার পথে দূর্বৃত্তরা কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। এতে তার বাম হতে মারাত্মক জখম হয়। চিকিৎসার জন্য তাকে লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

    চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ দেওয়া হয় গত ৭ ডিসেম্বর। তার পারের দিন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম খান আজাদ (আনারস মার্কা)কে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখায় নৌকা মার্কার পার্থী এটি এম কামাল উদ্দিন।

    জানাযায় আমিনুল ইসলাম খান আজাদ দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

    সরজমিনে গেলে এলাকার সাধারণ জনগণ জানায় ৮ডিসেম্বর বুধবার বিকালে দত্তপাড়া বাজারে নির্বাচনী গণসংযোগ শুরু করে আনারস মার্কার পার্থী আমিনুল ইসলাম, অতর্কিত ভাবে নৌকা মার্কার সমার্থকরা তার উপর হামলা চালায়।

    এ বিষয়ে নৌকা মার্কার পার্থী এটি এম কামাল উদ্দিন হামলার ঘটনা অশিকার করেছেন। তবে তিনি আজাদ কে নির্বাচন থেকে সরে যেতে বলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *