বশিকপুর ইউপি নির্বাচনে ৭ নং ওয়ার্ডবাসীর মনোনীত মেম্বার পদপার্থী মোঃ জাকির পাটোয়রী।

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ আলী হোসাইন। 
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের নির্বাচনী তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। তারেই ধারাবাহিকতায় আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে লক্ষীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন।
এই নির্বাচনে বশিকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড বাসীর মনোনীত মেম্বার পদপার্থী হলেন তারুণ্যের উদ্যমে উদ্দীপ্ত মোঃ জাকির পাটোয়ারী।
তিনি বশিকপুর সুনামধন্য এসাক পাটোয়ারী বাড়ির বশিকপুর স্কুল এণ্ড কলেজের সাবেক প্রিন্সিপাল মোঃ বাহার মিয়ার সুযোগ্য পুত্র।তিনি  ১৯৯৩ সালে বশিকপুর উচ্চবিদ্যালয় হইতে এস এস সি পাস করে ১৯৯৮সালে লক্ষীপুর সরকারি কলেজ থেকে বি এস এস ডিগ্রি লাভ করেন।
সৎ শিক্ষিত ও তারুণ্য মোঃ জাকির পাটোয়ারী বিশিষ্ট ব্যাবসায়ী এবং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বর্তমানে তিনি বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বশিকপুর পাটোয়ারী হাট বাজার কমিটির সাধারণ সম্পাদক।
রাজনিতি ও ব্যাবসায়ীর পাশাপাশি বিভিন্ন  সমাজিক কাজে নিয়জিত ছিলেন। ৭নং ওয়ার্ড বাসীরা জানান, তাদের প্রত্যাশা অনুভুতি অনেক, সময় এখন তারুণ্যের, মোঃ জাকির পাটোয়ারী মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় শীর্ষে। একজন তরুণ প্রজন্মের মধ্যে সৎ ন্যায় পরায়ন যুবক সমাজ সেবক। বিপদে দুঃসময়ে আমরা তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগিতা পেয়েছি। জনসেবার কারণে সধারন মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যাক্তি হিসাবে অল্পসময়ে সুপরিচিত লাভ করেছেন। দির্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যাস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্যঅনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। মহামারি করোনায় ছিলেন মানুষের পাশে। গত মহা দুর্যোগে ও তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। আমরা আগামী ইউপি নির্বাচনে ৭নং ওয়র্ডে উন্নয়নের রুপকার হিসাবে তাকে মেম্বার হিসাবে পেতে চাই।
নির্বাচন নিয়ে মেম্বার পদপ্রার্থী মোঃ জাকির পাটোয়ারী দৈনিক লক্ষীপুর সংবাদ কে বলেন,আমি ৭নং বশিকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মানুষের সেবা করার প্রতিঙ্গা নিয়ে নির্বাচনে নেমেছি। ৭নং ওয়ার্ডকে একটি মডেল হিসাবে পরিনত করা আমার লক্ষ। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দূঢ় বিশ্বাস যে,সকলে আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ করে দিবেন। নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *