রামগঞ্জে অযোগ্য ব্যক্তিকে দলীয় মনোনয়ন দেওয়ায় আ’লীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল।

নিজস্ব প্রতিবেদকঃ দৈনিক লক্ষীপুর সংবাদ। 

অযোগ্য প্রার্থীকে দলীয় মনোনয়ন দেওয়ায় রামগঞ্জে ভাদুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করে তৃণমূল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ এলাকাবাসী।

বুধবার(২৭অক্টোবর)বিকেল৪ঃ০০ঘটিকায় উনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করে।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খোকনের সভাপতিত্বে ইউপি প্যানেল চেয়ারম্যান ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাদুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া।

সভাপতির বক্তব্যে জহিরুল ইসলাম খোকন বলেন, আসছে ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে রেজুলেশন করে যোগ্যপ্রার্থী সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও অত্র ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তোফায়েল আহমেদের সুযোগ্য সন্তান বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও লক্ষ্মীপুর জেলার তিনবারের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়ার নাম ১নাম্বারে প্রস্তাব করে কেন্দ্রে প্রেরন করি। কিন্তু ষড়ষন্ত্রকরে টাকার বিনিময়ে অযোগ্য ব্যক্তি যিনি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ জনগনের সাথে সম্পর্ক নাই, এমন এক ব্যক্তির নাম তালিকায় অর্ন্তভূক্ত করে কেন্দ্রে প্রেরন করে দলীয়  মনোয়ন পায়ে দেয়।

তাই এ ইউনিয়ন দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসী মনোনয়ন বোডের সভাপতি  দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তদন্ত সাপেক্ষে পূর্নবিবেচনা করে চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়াকে দলীয়  মনোয়ন দেওয়ার জোর দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আরিফ হোসেন, মামুনুর রশিদ, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক মহিন উদ্দিন সুজন, ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবলু, সাধারন সম্পাদক কবির হোসেন, ছাত্রলীগের সভাপতি মহিন, সাধারন সম্পাদক শরিফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের ফারুক হোসেন, সাধারন সম্পাদক রাব্বী, সভাপতি আঃরহমান,, কৃষকলীগের আলম মিয়া, সাধারন সম্পাদক আঃআজিজ, রিক্সা শ্রমিকলী‌গের সভাপতি বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক কাউছার ভুইয়াসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সভাবেশ শেষে কাজী মার্কেট এলাকায় বিক্ষোভ মিছিল করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *