আমরা জনগনের জন্য রাজনীতি করি,- এ্যানী চৌধুরী।

নিজস্ব প্রতিনিধি,ইসমত দ্দোহাঃ-লক্ষ্মীপুরের মাটি ও গণমানুষের নেতা বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বৃহস্পতিবার দুপুরে চন্দ্রগঞ্জের পাঁচপাড়া উচ্চ বিদ্যালয়ে ফ্রী মেডিকেল ক্যাম্পের কার্যক্রম পরিদর্শন ও চন্দ্রগঞ্জ বাজারে পূজা মন্ডপ
পরিদর্শন শেষে সংক্ষিপ্ত আলোচনায় বলেন, আমরা জনগণের পাশে আছি, জনগনের জন্য রাজনীতি করি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে বন্যা দুর্গতেদের প্রাথমিক চিকিৎসা সেবা কার্যক্রম চালু রয়েছে।
সনাতন ধর্মাবলম্বীদের দূর্গা পূজা উদযাপনে যেন কোন অসুবিধা না হয় সে বিষয়ে স্থানীয় নেতাকর্মীদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।
তিনি আরও বলেন আমরা এখন ক্ষমতায় নেই দুষ্কৃতকারীরা যেন কোন অঘটন ঘটিয়ে আমাদের নাম ব্যবহার করতে না পারে সে বিষয়ে সবাইকে সজাগ থাকবে হবে। সকল দল ও মতের মানুষের সাথে আন্তরিক সৌহার্দ্য বজায় রেখে চলতে হবে।
আমাদের রাজনৈতিক কার্যক্রম কোন ভাবেই যেন বিগত সরকারের সাথে তুলনা করতে না পারে জনগন তা মনে রাখতে হবে। ফ্রী চিকিৎসা কার্যক্রমে যারা সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

ফ্রী চিকিৎসা সেবা কার্যক্রমে ঔষধ ও সার্বিক সহযোগিতা করেন বায়োফার্মার চেয়ারম্যান ডাঃ আনোয়ারুল আজিম ও স্থানীয় সরকারী স্থাস্ব্যসেবা কেন্দ্র।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা বিএনপির আহবায়ক বেল্লাল হোসেন, সদস্য সচিব ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, যুগ্ম আহবায়ক আবুল কালাম (কালা মুন্সি), চন্দ্রগঞ্জ ইউনিয়ন বিএনপির আহবায়ক আলী করিম মেম্বার, সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা তোফায়েল আহমেদ, লক্ষ্মীপুর জেলা শ্রমিকদলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সদস্য আবদুল হান্নান ভূইয়া, জেলা যুবদলের সদস্য এনায়েত উল্যাহ, জেলা কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোল্লা মাসুদ, অ্যাডভোকেট সাইফুল ইসলাম দিপু, ঢাকা কলেজ ছাত্রদল সহ-সভাপতি তানজিল আহমেদ খান রাসেল, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলার সমম্বয়ক এনামুল হক, রাহাতসহ স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *