লক্ষ্মীপুর রায়পুরে জমি সংক্রান্ত দ্বন্দ্বে সাংবাদিক হত্যার চেষ্টা,আহত-২

নিজস্ব প্রতিনিধিঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ।জায়গা জমি সংক্রান্ত দ্বন্দ্বের ঘটনায় পূর্ব পরিকল্পনা অনুযায়ী সাংবাদিক ও দলিল লেখক আনোয়ার হোসাইন ও তার ছোট ভাই আরিফ হোসেনকে হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পনা অনুযায়ী পিটিয়ে মারাত্মক জখম করে আহত করেছে বলে অভিযোগ উঠেছে সন্ত্রাসী জসিম হোসেন ও তার দলবলের বিরুদ্ধে।
২২ ডিসেম্বর শুক্রবার দুপুর ২:৩০ সময় রায়পুর উপজেলা ৭নং বামনি ইউনিয়নের ৫নং ওয়ার্ড কলাকোপা গ্রামের ফারুকের বাড়ির পাশে এই ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
কলাকোপা গ্রামের আলাবক্স চৌধুরী বাড়ির
রফিক উল্লার ছেলে সাংবাদিক ও দলিল লেখক আনোয়ার হোসাইন ও আরিফ হোসেনকে জায়গা জমির দ্বন্দ্বের যের ধরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী  হত্যার উদ্দেশ্য একই বাড়ির আমির হোসেনের ছেলে ইয়াবা ব্যবসায়ী জসিম হোসেন, আমির হোসেন ও হাজেরা খাতুন মিলে পূর্বপরিকল্পনা অনুযায়ী লোহার রড ও লাঠি সোটা দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখমসহ মাথাফাটা ও হাত ভেঙে দেওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী মুরাদ হোসেন, রায়হান হোসেন ও রাকিব হোসেনসহ আরো অনেকেই সাংবাদিকদের জানান জসিম, আমির হোসেন এর সাথে দীর্ঘদিন ধরে জমি জমা বিষয়ক দ্বন্ধ চলে আসছে। এই নিয়ে একাধিক সালিশ বৈঠকে বসলেও আমির হোসেন ও জসিম হোসেনরা সালিশ না মানায় তা সমাধান হয়নি।
শুক্রবার বিকেল তিনটার দিকে জমি রেজিস্ট্রি করার জন্য পার্টির দেয়া এক লক্ষ দশ হাজার টাকা নিয়ে আনোয়ার হোসাইন বাড়ির দিকে যাওয়ার পথে তার ছোট ভাই আরিফকে আমির হোসেন ও তার দলবল মিলে মারধর করে। ছোট ভাইয়ের শৌরচিৎকারে আনোয়ার হোসাইন এগিয়ে এলে পিছন থেকে জসিম লোহার রড দিয়ে আঘাত করে। এতে আনোয়ারের মাথা ফেটে রক্তাক্ত জখম হয় ও আরিফ হোসেনের বাম হাত ভেঙে যায়। এ সময় সাথে থাকা এক লক্ষ দশ হাজার টাকা, মোবাইল ও মূল্যবান কাগজপত্র লুট করে নিয়ে যায় বলে জানিয়েছেন ভুক্তভোগী।
জানা যায় জসিম অত্র ইউনিয়ন কৃষক দলের সদস্য সচিব ও নির্বাচন প্রতিরোধ কমিটির যুগ্ম আহবায়ক। সে ইয়াবা মামলার জেলখাটা আসামি। বর্তমানে রাষ্ট্রদ্রোহী মামলাসহ সে আরো তিনটি মামলার ফেরারি আসামী।
আমির হোসেনকে বাড়ীতে পাওয়া যায়নি তবে জসিম হোসেনের সাথে এ নিয়ে কথা বলার চেষ্টা করলে তিনি উগ্রতা পোষণ করে পালিয়ে যান।
এই দিকে ভুক্তভোগী আনোয়ার হোসাইন বাদী হয়ে রায়পুর থানায় একটি এজাহার দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *