লক্ষ্মীপুর-৩ আসনের উপনির্বাচনে আ ‘লীগের প্রার্থী গোলাম ফারুক পিংকু

 

দৈনিক লক্ষ্মীপুর সংবাদঃ লক্ষ্মীপুর-৩ আসনের উপনির্বাচনে আ ‘লীগের প্রার্থী আলহাজ্ব মিয়া মোঃ গোলাম ফারুক পিংকু উপনির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছেন।
লক্ষ্মীপুর -৩ ও সংসদীয় আসন -২৭৬ এ  ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হয়েছে । দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় এ বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। ৮অক্টোবর রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বোর্ডের সব সদস্য স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে যথাসময়ে উপস্থিত ছিলেন।
দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত চিঠি তুলে দেওয়া হয় প্রার্থীর হাতে।
মিয়া মোঃ গোলাম ফারুক পিংকু বর্তমানে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ এর সভাপতির দায়িত্ব পালন করছেন। ওনার মনোনয়ন এর সংবাদ পাওয়ার সাথে সাথেই নির্বাচনী এলাকা ও ওনার নিজ গ্রামে চলছে উৎসবের আমেজ, নেতা কর্মীরা মিষ্টি বিতরণ করে আনন্দ করছে। দীর্ঘ রাজনৈতিক জীবনে জাতির পিতার  আদর্শ ও শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই নেতা কর্মী ও স্হানীয় জনগণের পাশে ছিলেন তিনি। দীর্ঘ রাজনৈতিক পথচলায় নেই কোন বির্তক এই মিয়া পরিবারের উত্তরসূরীর।
পূর্ব পুরুষদের দেখানো পথে সমাজসেবা করার মধ্যে দিয়ে বৃহওর জনগণের সেবা করাই ওনার উদ্দেশ্যে।
মাননীয় প্রধানমন্ত্রী ও সভা নেএী শেখ হাসিনা এবার সংসদ নির্বাচন করার জন্য দলীয় মনোনয়ন দিয়ে সেই সুযোগ করে দিয়েছেন।
উল্লেখ‌্য, ৩০ সেপ্টেম্বর লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান কামাল  মারা যাওয়ায় এ আসন  শূন্য ঘোষণা করা হয়। আগামী ৫ নভেম্বর এই আসনে ভোট গ্রহণের  তারিখ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন।
গত শুক্রবার দলের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে মনোনয়ন আবেদন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। রোববার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ১৪টি ফরম বিক্রি ও জমা গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *