লক্ষ্মীপুরে সেই অবলা প্রাণীকে নিষ্ঠুর ভাবে হত্যার ঘটনাস্থলে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুরে চর রমনী মোহন ইউনিয়নে চর রমনীমোহন গ্রামে রাতের আঁধারে অবলা প্রাণী কে নিষ্ঠুরভাবে হত্যা করার খবর সোশাল মিডিয়াতে প্রকাশিত হলে সোশাল মিডিয়ায় এমন খবর দেখে চট্টগ্রাম রেঞ্জের  ডিআইজি জনাব নুরে আলম মিনা লক্ষ্মীপুর পুলিশ সুপার কে নির্দেশ প্রদান করেন।সে নির্দেশ পাবার সঙ্গে সঙ্গেই ৫ জুলাই মঙ্গলবার পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ,ওসি সদর মোসলেহ উদ্দিন সহ ঘটনাস্থল মফস্বল দূর্গম এলাকা উত্তর চর রমনীমোহন গ্রামে ছুটে যান।
এসময় ঘটনাস্থলে স্থানীয় মেম্বার, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।পুলিশ সুপার বিভিন্ন জনের মতামত শুনেন এবং অবলা প্রানীর প্রতি এই চরম নিষ্ঠুরতার বিচারের জন্য যথাযথ তদন্তের নির্দেশ দেন সদর থানা ওসিকে।
এসময় পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ জনসাধারণের কাছে উদাত্ত আহবান জানান এ সব বিষয়ে সার্বিক সহযোগিতা এবং তথ্য প্রদানের জন্য এসপি অফিস জনসাধারণের জন্য উন্মুক্ত।যে কেহ যে কোন সময় যে কোন বিষয়ে এসপির সহযোগিতা পেতে এসপি অফিসে এসপির কাছে সরাসরি চলে আসার আহবান জানান তিনি।
অবলা এই প্রানীর প্রতি যে জঘন্যতম নিষ্ঠুর ভাবে মানষিক বিকৃতিতে যেভাবে হত্যা করেছে তাকে খুজে বের করে আইনের আওতায় আনার জন্য পুলিশ সর্বাত্মক চেষ্টা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *