দিঘলীতে জায়গা ও পুকুর জবর দখলের অভিযোগ উঠেছে প্রভাবশালী বেল্লাল হোসেনের বিরুদ্ধে।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানার আওতাদীন দিঘলী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের প্রভাবশালী বেল্লাল হোসেনের বিরুদ্ধে জায়গা ও পুকুর জবর দখলের অভিযোগ উঠেছে।
বেল্লাল হোসেন(৪৫) দিঘলী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের তিনা গাজী বাড়ির মহরম আলির ছেলে।অন্য দিকে ভুক্তভোগী একই বাড়ির ফজল করিমের ছেলে আবুল হাসেম (৬০)।
গত ২৮শে সেপ্টেম্বর বেল্লাল হোসেনসহ ৪/৫ জন জবর দখল কৃত গোলামী পুকুরে বরশী দিয়ে পুকুরে মাছ শিকার করে,তখন আবুল হাসেম নিষেধ করলে তার উপর হামলা করে বলে অভিযোগ করেন।
ভুক্তভোগী এর বিচার ও প্রতিকার চেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী জাবেদ এর কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায় যে, ১লা আগষ্ট ২০১৫ইং সাল থেকে ৩০শে জুলাই ২০২০ইং সাল পর্যন্ত ৫ বছরের জন্য গোলামী পুকুরের অংশীদারগণ জনতা যুব উন্নয়ন সংস্থার নিকট চুক্তিপত্রের মাধ্যমে পুকুরটি ইজারা দেওয়া হয়। তার পর থেকে বেল্লাল হোসেন গোলামী পুকুর একক ভাবে দখলে নিয়ে অদ্যবদি মাছের চাষ করে ভোগদখল করে আসছে। এবং বাড়ির সামনে রাস্তার পাশে আবুল হাসেমের পৈত্রিক সম্পত্তির উপর দোকানঘর নির্মান করে দীর্ঘদিন দরে দখল করে রেখেছে। বারবার চেষ্টা করে জায়গা ও পুকুর উদ্ধার করতে পাচ্ছেন না। উল্টো হেনস্তার শিকার হতে হচ্ছে।
সরজমিনে দেখা যায় যে, গোলমী পুকুরটি মধ্যে বেল্লাল হোসেন দীর্ঘদিন দরে মাছের চাষ করছেন। এবং বাড়ির সামনে রাস্তার পাশে দোকান ঘর তুলে দোকান ভাড়া দিয়ে রাখেন।
এবিষয়ে বেল্লাল হোসেন অশিকার করে  গণমাধ্যম কে বলেন, গোলামী পুকুরটি আমার কাছে আছে, আমিও একজন অংশীদার, বাড়ির জায়গা জমিনের পরিমাপ নিয়ে ভেজাল চলছে। তাই পুকুরের টাকা দেওয়া হয়নি। আর দোকান ঘরটি আমাদের জাগায় উঠানো হয়েছে।
ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী জাবেদ বলেন, আবুল হাসেম লিখত অভিযোগ করেছে,  সমাধানের জন্য দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *