গ্রীনলিফ লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ম্যাগাজিন এর চতুর্থতম মোড়ক উন্মোচিত- ২০২২

নিজস্ব প্রতিনিধিঃ চট্টগ্রাম। 
ঈদুল আজহা উপলক্ষে গ্রীনলিফ লাইফ এন্ড ফ্যাশন ম্যাগাজিন এর চতুর্থতম মোড়ক চট্টগ্রাম  জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে উন্মোচিত হয়।
ম্যাগাজিনের মোড়ক উন্মোচনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোহীত উল আলম সাবেক উপাচার্য জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়। অনুষ্ঠানের সভাপতিত্বে করেন   শেখ নওশেদ সরোয়ার পিল্টু উপদেষ্টা গ্রীনলিফ ও প্রধান আলোচক হিসেবে উপস্তিত ছিলেন বিশিষ্ট লেখক,  গবেষক ও কলামিস্ট প্রফেসর ড. মুহাম্মদ মাসুম  চৌধুরী। উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক সোলায়মান আলম শেঠ চেয়ারম্যান শেঠ প্রপার্টি।
এছারাও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাপ্টেন এম. এ মোতালেব, ফিরোজ কায়সার আজম, জাহেদুল করিম বাপ্পি,
হাসান জাহাঙ্গীর যুগ্ন সম্পাদক চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি। এবং আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক, সরকারি তালিকা ভুক্ত  জাতীয় দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো চিপ জনাব মোঃ মাসুদ আলম (সাগর)। খ্যাতিমান উপস্থাপিকা দিলরুবা খানম ছুটি। ওয়াজিউল্লাহ মজুমদার, আবু তাহের চৌধুরী, সিনিয়র সাংবাদিক শিব্বির আহম্মেদ, মোহাম্মদ কামরুল ইসলাম, আব্দুল মান্নান, ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরি সহ আরো অনেকে।
সঞ্চালনায় ছিলেন টিভি ও বেতারের জনপ্রিয় উপস্তাপক আশিক আরেফিন। ম্যাগাজিন মোড়ক উন্মোচন অনুষ্ঠানে গুনিজন সম্মাননা প্রধান করা হয়, মরনোত্তর মুক্তিযোদ্ধা সম্মাননা মরহুম মুক্তিযোদ্ধা শেখ দেলোয়ার হোসেন,  সাদা মনের মানুষ হিসেবে একুশে পদক প্রাপ্ত  এম. এ মালেক, মানবিক কাজের জন্য রেজাউল করিম ফাউন্ডেশন ও মানবিক চট্টলা, রত্ন গর্ভা মা হিসেবে জেবুন্নেসা চৌধুরী কে সম্মানিত করা হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে গ্রীন লিফ ম্যাগাজিন বই এর প্রশংসা করে বলেন, এমন ব্যতিক্রম আর শিক্ষনীয় কাজ হলে সমাজ লাইফ স্টাইল ম্যাগাজিন এর প্রতি আকৃষ্ট হবে, সভাপতি ম্যাগাজিনের উন্নতি কামনার সাথে, সাথে এমন আরো ম্যাগাজিন বই নিয়মিত বের করতে বলেন। ম্যাগাজিন এর সম্পাদক তসলিম হাসান হৃদয় বলেন, লাইফ স্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন বই এর কাজ এখন কমে যাচ্ছে। মডেল হবে বাস্তব জীবনে চলার পথে নিজেকে সুন্দর ভাবে উপস্থাপন ও নিজ যায়গা থেকে ফুটিয়ে তুলে নিজেকে যেই অবস্থায় আছে সেই অবস্থায় আকর্ষণীয় করে ফুটিয়ে নেওয়াই ফ্যাশন।  তিনি আরো বলেন আমি চেষ্টা করেছি ম্যাগাজিন টাকে নতুনভাবে উপস্থাপন করতে পাঠকদের কাছে সেই সাথে শিক্ষনীয় বিষয় এর উপুড় জোর দিয়েছি। তিনি আশা করেন ম্যাগাজিনে পাঠক কিছু হলেও শিক্ষনীয় ও  সমাজ সচেতনত মূলক কাজ পাবে। ম্যাগাজিনের সহ সম্পাদিকা ছিলেন নাছরিন তমা ও ম্যাগাজিনের কোরিওগ্রাফার আলমগীর আলো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *