লক্ষ্মীপুর কমলনগর তোরাবগণ্জে জমি সংক্রান্ত জের ধরে হত্যার চেষ্টা।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 
লক্ষ্মীপুর কমলনগর উপজেলায় ৯নং তোরাবগণ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডে মোঃ সুলতান আহমদ (৭০)ও তার ছেলে জয়নাল আবেদীন (৪৫) কে জমিন সংক্রান্ত জের ধরে হত্যার করার জন্য হামলা করা হয়েছে। একই এলাকার বক্তার বাড়ির মৃতূ নুর নবী মুন্সীর ছেলে নুর আলম পেটু (৪৫), ও ফয়েজ আহমেদ হোরা (৩৮),এবং রিয়াজ (২৮)
গত ১১ই মার্চ সন্ধ্যা ৭.০০ ঘটিকার সময় হাজী ফাজিল মিয়ার হাটে ঘটনাটি ঘটে। সুলতান আহমদ ও জয়নাল আবেদীন কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।
কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাঃ আমিনুল ইসলাম মন্জু বলেন ১১মার্চ সন্ধ্যা ৭.৩০ মিনিটের সময় রক্তাক্ত জখম নিয়ে সুলতান আহমদ ও জয়নাল আবেদীন স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। তাদের ভর্তি দিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এবিষয়ে সুলতান আহমদ ও জয়নাল আবেদীন সাংবাদিকদের বলেন ১১ই মার্চ শুক্রবার সন্ধ্যা ৭.০০ টার সময় নুর আলম পেটু, ফয়েজ আহমেদ ও রিয়াজসহ ১৫/১৬ জন সন্ত্রাসী পরিকল্পিত ভাবে আমাকে ও আমার ছেলে জয়নাল কে হত্যার জন্য অতর্কিত হামলা করে। এতে আমাদের উভয়ের মাথা পেটে যায়। এলাকাবাসী উদ্ধার করে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
জানা যায় নুর আলম, ফয়েজ আহমেদ ও রিয়াজ একই এলাকার ৫নং ওয়ার্ডের বক্তার বাড়ির মৃত্যু নুর নবী মুন্সির ছেলে। তারা গোপন ভাবে সুলতান আহমদের ওয়ারিশগণদের থেকে কিছু অংশের জমিন খরিদ করে সুলতান আহমদের বাড়ির সমনে জবরদখল করতে গেলে ওয়ারিশ তাজুল ইসলামের সাথে কথা কাটা কাটির এক প্রর্যায় সুলতান আহমদ ও তার ছেলে জয়নাল আবেদীনের উপর হামলা চালায়।হামলা কারিরা প্রভাবশালী এবং রাজনৈতিক দলের সঙ্গে জড়িত।
এবিষয়ে এলাকাবাসী ও ফাজিল মিয়ার হাট ব্যবসায়ীরা জানান উভয় কে কথা বলতে দেখি হঠাৎ করে উত্তেজিত হয়ে নুর আলম,ও ফয়েজ আহমেদ রা অতর্কিত হামলা করে। এতে সুলতান আহমদ ও জয়নাল আবেদীনের মাথা পেটে যায়।লোকজন রক্তাক্ত অবস্থায় তাদেরকে  হাসপাতালে নিয়ে যায়।
৯নং তোরাবগণজ ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মির্জা আশ্রাফুল জামান রাসেল বলেন খবর পেয়ে ভুক্তভোগীদের কে কমল নগর স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে যাই।সুষ্ঠও ন্যায়বিচারের আশ্বাস প্রধান করি।
এই বিষয়ে কমলনগর থানার অফিসার ইনচার্জ সোলায়মান বলেন ঘটনার খবর পেয়েছি। ভুক্তভোগী অভিযোগ দিলে আইন অনুযায়ী ব্যবস্হা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *