লক্ষীপুরে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে হাতুড়ি দিয়ে পিটায় এক যুবককে।

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরে পার্বতীনগরে সহিদুর রহমান শিপন (৩২) নামে এক যুবককে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে হাতুড়ি পেটা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার পার্বতীনগর ইউপি চেয়ারম্যানের বাড়ির সামনে থেকে শিপনকে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে প্রায় দেড় কিলোমিটার দূরে নির্জন স্থানে ঠেঙ্গাপোলের গোড়ায় নিয়ে গিয়ে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা জখম করে দেয় তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাত ৯টার দিকে সদর হাসপাতালে নিয়ে আসে।

স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী রিপন গ্রুপের লোকজন এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত বলে অভিযোগ করেছে আহত শিপন। সে পার্শ্ববর্তী বাঙ্গাখাঁ ইউনিয়নের রাধাপুর গ্রামের মৃত আবুল কালামের ছেলে।
ঘটনার সময় আহত শিপনের সঙ্গে থাকা হাসান মাহমুদ দৈনিক লক্ষীপুর সংবাদ কে বলে, আমি আর শিপন ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভূঁইয়ার বাড়ির সামনে একটি মোটরসাইকেলে বসে ছিলাম। দুটি মোটরসাইকেল ও একটি সিএনজিযোগে প্রায় ৮/১০ জন লোক অতর্কিত এসে আমাদের ঘেরাও করে শিপনকে তুলে নিয়ে যায়।

এ সময় তাদের হাতে অস্ত্রশস্ত্র ছিল। তারা শিপনকে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে নির্যাতন করে। আমরা গ্রামবাসী দলবদ্ধ হয়ে সেখানে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসি। এ ঘটনার সঙ্গে ইয়াবা ব্যবসায়ী,ইয়াবা সম্রাট  রিপনের অনুসারী আজাদ মেম্বার, দেলোয়ার, আমির, রুবেল, বাবলু জড়িত ছিলো বলে জানান তিনি।হাসান জানান, সম্প্রতি রিপনের সঙ্গে শিপনের কথা-কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে তাকে তুলে নেওয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, পার্বতীনগর এলাকাসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা নিয়ন্ত্রণ করে ইয়াবা সম্রাট রিপন। বেশ কয়েকবার পুলিশের হাতে আটক হলেও জামিনে বের হয়ে আসে সহজে। শিপনের সঙ্গে তার মাদক ব্যবসার কারবার রয়েছে। মাদকের অর্থের লেনদেন নিয়ে দুইজনের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। গত কয়কদিন আগে তাদের দু’জনের মধ্যে কথা-কাটাকাটি হয়েছে। এর জের ধরে রিপন বাহিনীর সদস্যরা শিপনকে তুলে নিয়ে যায়।

জানতে চাইলে পার্বতীনগর ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভূঁইয়া বলেন, আমার বাসার সামনে থেকে শিপন নামে একজনকে তুলে নিয়ে নির্যাতনের বিষয়টি শুনেছি। তবে, কী কারণে নিয়েছে, তা জানতে পারিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে শিপনকে তুলে নিয়ে নির্যাতন করা হয়েছে বলে শুনেছি। তবে, কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে জড়িতদের গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *