আমি অতিথি পাখি হয়ে আসি নাইঃ লক্ষ্মীপুরে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে গোলাম ফারুক পিংকু।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ।আমি অতিথি পাখি হয়ে আসি নাইঃ লক্ষ্মীপুরে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে গোলাম ফারুক পিংকু।
লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের দুই বারের সভাপতি লক্ষ্মীপুর ৩ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশি আলহাজ্ব মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু এই কথা বলেন।
সোমবার ৩রা জুলাই দুপুরে লক্ষ্মীপুর হাজির পাড়ার নিজ বাড়ির প্রাঙ্গনে এই ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ আলহাজ্ব মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকুকে সমর্থন জানিয়ে বক্তব্য দিয়ে থাকেন। এছাড়াও জেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ সম্পাদক জেলা কৃষক লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
উক্ত পূর্ণমিলনী সভায় চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব কন্ট্রাক্টর এর সঞ্চারনায় সভাপতিত্ব করেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলহাজ্ব মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু  বলেন, আমি দুঃসময়ে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছি, দুঃসময়ের অবহেলিত নেতা কর্মীদের পাশে থেকেছি।অবহেলিত নেতা কর্মিদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকেও অনেক আর্থিক সহযোগিতা করার চেষ্টা করেছি। আওয়ামীলীগকে সু সংঘটিত রাখার জন্য আমি চেষ্টা করেছি। মাননীয় নেত্রী যদি আমাকে নমিনেশন দেন তাহলেও আমি আপনাদের পাশে আছি, নমিনেশন না পেলেও আমি আপনাদের সাথে থাকবো। এ সময় তিনি আরো বলেন আমি অতিথি পাখিদের মত দলে  আসি নাই।
এখন অনেক অতিথি পাখি দেখা যাবে, মননয়নের জন্য ঘুরে বেড়াবে, মাননীয় সভা নেত্রী সকল কিছু বিবেচনা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *