লক্ষ্মীপুর মান্দারী ইউনিয়ন কৃষকদের মাঝে কৃষি বীজ ও সার বিতরণ।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ।  লক্ষ্মীপুর সদর উপজেলা ১৪ নং মান্দারী ইউনিয়ন কৃষকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কৃষি বীজ ও সার বিতরণ করা হয়।
০২ এপ্রিল রবিবার সকাল ১০টার সময় ১৪নং মান্দারী ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে পরিষদের আয়োজনে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।
পরিষদের সচিব মোহাম্মদ মিজানুর রহমান সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্দারী ইউনিয়ন পরিষদের জনতার চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটোয়ারী।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন অহিদুজ্জামান বাবলু সহ-সভাপতি চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগ,বেল্লাল উদ্দিন পাটোয়ারী সহ-সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগ, নাছির উদ্দীন পাটোয়ারী সাবেক সহ-সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগ,আব্বাস উদ্দিন সহ-সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগ,
আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন কৃষি অফিসার আবদুস শহিদ, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন, ইউপি মহিলা সদস্য তাজনাহার, রেহানা সুলতানা, সুফিয়া আফরোজ, ইউপি সদস্য মাসুদ আলম, হোসেন আহম্মদ, মমিন উল্যা, কাউছার হামীদ, জাকির হোসেন, মাহবুব কামাল, ওমর ফারুক, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ২০০ শতাধিক  এলাকার কৃষক শ্রমিক উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি তার বক্তৃতায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃষি খাতে এই মহত উদ্বেগ কে ধন্যবাদ জানান। এবং তিনি আওয়ামীলীগ সকারের বিভিন্ন উন্নয়নমুলক কাজের কথা তুলে দরেন।
এসময়ে অত্র ইউনিয়নের ২০০শত কৃষি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০কেজি ধানের বীজ ২০কেজি সার দরে কৃষি বীজ ও সার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *