লক্ষ্মীপুরে পারিবারিক জমিন সংক্রান্ত জেরে হামলার শিকার মোঃ মাসুদ।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার অধিনস্থ ১২নং চরশাহীতে পারিবারিক জমিন সংক্রান্ত জেরে হামলার শিকার হয় মোঃ মাসুদ (৩৫) নামের এক ব্যক্তি।
গত সোমবার ২৩ শে মে বিকাল ৪ঃ৪৫ ঘটিকায় ১২নং চরশাহী ইউনিয়নের ছোট ভল্লবপুর গ্রামে মমিন উল্যা প্রফেসারের ব্রিজের দক্ষিণ পাড়ে এ ঘটনাটি ঘটে।
ঐ দিনেই রাত ১১ ঘটিকায় চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করে হামলার শিকার মোঃ মাসুদ। তার মামলা নং জি আর  ২২/২২,
মামলার সুত্রঃও প্রত্যক্ষদৃস্য থেকে জানা যায় যে পারিবারিক জায়গা সম্পদ নিয়ে বিরোধের জের ধরে এ হামলার শিকার হয় মাসুদ।
মোঃ মাসুদ সাংবাদিকদের বলেন, আমার ভাই মোঃ আজাদের সাথে পারিবারিক জায়গা  সম্পদ নিয়ে অনেক দিন ধরে  বিরোধ চলিতেছে, সোমবার বিকালে বাড়ির সামনের মসজিদ থেকে  আসরের নামাজ পড়ে বের হলে মোঃ আলাম এসে আমাকে ডেকে প্রোফেসারের ব্রিজের দক্ষিণ পাড়ে নিয়ে আসে।নিজ ভাইর ভাড়া করা সন্ত্রাসী শফিকুল ইসলাম মোহন, মোঃ দাউদ, মোঃ ফারভেজ, মোঃ অনিক, মোঃ সজিব, ও মোঃ রাজু চারদিক থেকে আমাকে গিরে পেলে। আমাকে ধরে টানাহিছড়া করে দুরে নির্জনে এসকান্দরের পুকুরের পাড়ে বাগানে খাল পাড়ে এনে সন্ত্রাসীদের হাতে থাকা অস্ত্র, লোহার রড,লাঠি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এক প্রর্যায়ে মাইর থেকে বাঁচার জন্য খালে ঝাঁপ দিলে তারা ও ঝাঁপিয়ে পড়ে আমাকে হত্যার জন্য শ্বাসরুদ্ধ করে। আমার শোর চিতকারে আশেপাশের মানুষ ও আমার মামা শাহ আলম এসে উদ্ধার করে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা থেকে পুলিশ এসে আমাকে থানায় নিয়ে আসে। ন্যায় বিচারের জন্য হামলাকরীদের বিরুদ্ধে মামলা দায়ের করি।
স্থানীয় প্রতিনিধি সাত্তার মেম্বার বলেন, খবর শুনে চৌকিদারের মাধ্যমে নিশ্চিত হয়ে চন্দ্রগঞ্জ থানায় ফোন করলে পুলিশ ঘটনা স্থলে আসে।
অভিযুক্তদের সাথে যোগাযোগ করে পাওয়া যায়নি।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মুসলেহ উদ্দিন বলেন খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী মামলা করেছে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *